বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান ধর্মঘট কলেজছাত্রীর

বিয়ের দাবি
বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান ধর্মঘট কলেজছাত্রীর  © প্রতীকী ছবি

ঝিনাইদহে বিয়ের দাবিতে পুলিশ সদস্যর বাড়িতে অবস্থান ধর্মঘট করেছেন এক কলেজছাত্রী। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে শহরের আলহেরা এলাকায় প্রেমিক পুলিশ সদস্যর বিয়ের খবরে তার বাড়িতে অবস্থান নেন তিনি। পুলিশ সদস্য সম্রাট ঝিনাইদহ শহরের আলহেরা স্কুলপাড়ার বাসিন্দা।

জানা গেছে, পুলিশ সদস্য কয়েক বছর আগে কুষ্টিয়ায় জেলায় কর্মরত ছিল। সেখানে চাকরি করার সুবাদে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া গ্রামের কলেজছাত্রীর সঙ্গে তার পরিচয় হয়। তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই কলেজছাত্রী অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্ক হওয়ার পর বিয়ের প্রলোভন দেখিয়ে দফায় দফায় বিভিন্ন স্থানে নিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। সম্প্রতি তাকে এড়িয়ে চলার চেষ্টা করে। পরে বিয়ের চাপ দিলে সম্রাট নানা তাল-বাহানা শুরু করে। উপায় না পেয়ে সম্রাটের বিরুদ্ধে কুষ্টিয়ার পুলিশ সুপারের বরাবর অভিযোগ দেন তিনি। পরে সম্রাটকে বাগেরহাট বদলি করে দেওয়া হয়। সেখানে গিয়েও বিয়ের দাবি করে আসছিল তিনি।

বৃহস্পতিবার বাগেরহাট গিয়ে তিনি জানতে পারেন শুক্রবার সম্রাটের বিয়ে। এমন খবরে বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ শহরের আলহেরা এলাকার সম্রাটের বাড়িতে অবস্থান নেন তিনি।

এদিকে সম্রাটের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে ওই কলেজছাত্রীর সঙ্গে সম্রাটের কোনো সম্পর্ক নেই।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ