পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

পুকুরের পানিতে ডুবে গেল দুই বোন
প্রতীকী

ময়মনসিংহের নান্দাইলে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে চাচাতো দুই বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের কুরাটি গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- তানিয়া আক্তার (০৮) ও হাবিবা আক্তার (০৮)। স্থানীয় কুরাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী তানিয়া এবং তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো হাবিবা। নিহত তানিয়া আক্তার ও হাবিবা আক্তার সম্পর্কে চাচাতো বোন।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের কুরাটি গ্রামের তারা মিয়ার মেয়ে তানিয়া আক্তার ও একই বাড়ির বাচ্ছু মিয়ার মেয়ে হাবিবা আক্তার বৃহস্পতিবার দুপুরে পাশের বাড়ীর আজিজুল হক মালেক নামের এক ব্যক্তির পুকুরে গোসল করতে যায়।

এসময় একই বাড়ির দুলালের পাঁচ বছরের ছেলে মাফি গোসল করতে যাওয়া তানিয়া ও তার চাচাতো বোন হাবিবার পিছু নেয়। পরে পুকুরে নেমে তানিয়া ও হাবিবা খেলা করতে গিয়ে হঠাৎ পানিতে তলিয়ে যায়। পুকুর কাছে বসে এ ঘটনা দেখতে পেয়ে শিশু মাফি দৌড়ে বাড়ি গিয়ে তাদের পরিবারকে খবর দেয়।

পরবর্তীতে স্বজনরা পুকুরে নেমে শিশু তানিয়া ও হাবিবাকে পানিতে খুঁজাখুঁজি করে উদ্ধারের পর দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দু’টিকেই মৃত ঘোষণা করেন।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, ‘বিষয়টি সম্পর্কে এইমাত্র জানলাম। এ ব্যাপারে খোঁজ নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’


মন্তব্য