০২ সেপ্টেম্বর ২০২১, ২৩:৩৬

পরীর মুক্তিতে আদালতকে মুক্তিযুদ্ধ মঞ্চের ধন্যবাদ

চিত্রনায়িকা পরী মণি ও মুক্তিযুদ্ধ মঞ্চের লোগো  © সংগৃহীত

চিত্রনায়িকা পরী মণির মুক্তিতে আদালতকে ধন্যবাদ জানিয়ে আগামীতে যে কোনো বিপদে তাঁর পাশে থাকার ঘোষণা দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চে। মঞ্চের আহ্বায়ক ও মুখপাত্র অধ্যাপক আ. ক. ম. জামাল উদ্দীন আজ বৃহস্পতিবার তাঁর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে এ মুক্তির দাবি জানিয়ে একটি পোস্ট দেন।

আ. ক. ম. জামাল উদ্দীন তাঁর ফেসবুক পোস্টে লিখেন, পরী মণির মুক্তিতে আদালতকে ধন্যবাদ জানাই। আগামীতে যে কোনো বিপদে পরীর পাশে থাকবে মুক্তিযুদ্ধ মঞ্চ।

এর আগে গত ১০ আগস্ট চিত্রনায়িকা পরী মণিসহ গ্রেপ্তারকৃত সব শিল্পীর মুক্তির দাবি জানায় মুক্তিযুদ্ধ মঞ্চ। আ. ক. ম. জামাল উদ্দীন তাঁর ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘চিত্রনায়িকা পরী মণিসহ গ্রেপ্তারকৃত সব শিল্পী কলাকৌশলীর অবিলম্বে মুক্তি দিন। Stand for PoriMoni.’ এর পর গত ৩১ আগস্ট আদালত পরী মণিকে জামিন দেন। পরদিন ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পান পরী মণি।

আরও পড়ুন: ঢাবিতে ভুয়া সনদে শতাধিক কর্মকর্তার পদোন্নতির আবেদন

পরী মণির পাশে দাঁড়ানোর ফেসবুক পোস্টের বিষয়ে জানতে যোগাযোগ করা হলে মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আ. ক. ম. জামাল উদ্দীন সংবাদমাধ্যমকে বলেন, ‘আমরা সেই ঢাকা বোট ক্লাব থেকে শুরু করে বিষয়টি খুবই গুরুত্ব সহকারে দেখছি। পরী মণির বাসায় র‍্যাবের অভিযান, সব কিছু বিশেষ সেলের মাধ্যমে পর্যবেক্ষণ করছি। আমরাই একমাত্র প্রথম পরী মণির মুক্তি চেয়েছি।’