তিতুমীর কলেজ ছাত্রদল নেতা সাইফুলকে তুলে নেওয়ার অভিযোগ

কাজী সাইফুল ইসলাম
কাজী সাইফুল ইসলাম  © ফাইল ফটো

রাজধানীর তিতুমীর কলেজ শাখা ছাত্রদল নেতা কাজী সাইফুল ইসলামকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছে সংগঠনটি। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে রাজধানীর ধানমন্ডির ৫নং রোডের ল্যাবএইড হসপিটাল এলাকা থেকে তাকে তুলে নেওয়া হয়।

তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল বিষয়টি নিশ্চিত করেছেন।সাইফুল ইসলাম কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে, বর্তমান সরকারের চলমান দমনপীড়নের নীতির বহিঃপ্রকাশ এটি। ধারাবাহিকভাবে এ সরকার ভিন্নমতের প্রতি যে আচরণ দেখাচ্ছে সাইফুল সেটিরই শিকার। সংগঠনটির পক্ষ থেকে সাইফুলের সন্ধান দাবি করা হয়েছে।

শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল বলেন, সাইফুল বিকেলে বাসা থেকে বের হয়ে ধানমন্ডির ৫নং রোড এলাকায় এক নন পলিটিক্যাল ছোট ভাইয়ের সঙ্গে চা পানর করছিল। এ সময় ডিবি পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যায়। তার সঙ্গে থাকা ওই ছোট ভাই কারণ জিজ্ঞেস করলে তাদের পক্ষ থেকে চুপ থাকতে বলা হয়।

তিনি আরও বলেন, আমরা আসলে সাধরণ জীবনযাপন নিয়েও আজ আতঙ্কিত। বর্তমান সরকার তাদের যে দমনমূলকনীতি চালু রেখেছে এটা সেটিরই বহিঃপ্রকাশ। আমরা অবিলম্বে সাইফুলের সন্ধান দাবি করছি।


সর্বশেষ সংবাদ