পদ্মায় নিখোঁজ দুই কলেজছাত্রের লাশ উদ্ধার

পদ্মায় নিখোঁজ দুই কলেজছাত্রের লাশ উদ্ধার
পদ্মায় নিখোঁজ দুই কলেজছাত্রের লাশ উদ্ধার  © ফাইল ফটো

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ফুটবল তুলতে গিয়ে পড়ে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ছয় ঘণ্টা পর বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে পদ্মা নদীর আবেদের ঘাট এলাকা থেকে খুলনা থেকে আসা ডুবুরি দল তাদের মরদেহ উদ্ধার করে।

এর আগে দুপুর ১টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে তারা নিখোঁজ হন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফিলিপনগর ইউপির ফিলিপনগর কবিরাজ পাড়ার বাবুল কবিরাজের ছেলে ইউসুফ আলী কবিরাজ (১৮) ও ফিলিপনগর মাঠপাড়া গ্রামের কমির উদ্দিনের ছেলে সামিউল ইসলাম সম্রাট (১৮) ফুটবল খেলতে গিয়ে পদ্মা নদীর আবেদের ঘাট নামক স্থানে নিখোঁজ হয়। তারা দুজনেই স্থানীয় ফিলিপনগর-মরিচা (পি,এম) কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে তাদের পরিবার সূত্রে জানাগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিলেন। খেলার এক পর্যায়ে ফুটবল পদ্মা নদীতে পড়ে গেলে সামিরুল ও সম্রাট নদীতে নেমে বল তুলতে যান। এসময় প্রবল স্রোতে তারা তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারের চেষ্টা চালিয়েও ব্যর্থ হন। পরে সন্ধ্যা ৬টার দিকে খুলনা থেকে একদল ডুবরি আনা হয়। তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পদ্মা নদীর আবেদের ঘাট এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, ফুটবল খেলতে গিয়ে তারা নিখোঁজ হয়। সন্ধ্যার পর আবেদের ঘাট পয়েন্ট-সংলগ্ন পদ্মা নদী থেকে ফায়ার সার্ভিস তাদের দুজনের মরদেহ উদ্ধার করে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


সর্বশেষ সংবাদ