কঠোর লকডাউন অমান্য করে বৌভাতের আয়োজন, শিক্ষককে জরিমানা

লকডাউন
ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে  © সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে কঠোর লকডাউন অমান্য করে বৌভাতের আয়োজন করায় বরের বাবাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার তরফপুর ইউনিয়নের ছিট মামুদপুর গ্রামের আব্দুল মান্নান মাস্টারের বাড়িতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জোবায়ের হোসেন এ অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, সোমবার (২৬ জুলাই) উপজেলার ছিট মামুদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মান্নানের ছেলে রাকিব হোসেনের সঙ্গে একই উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গায়রাবেতিল গ্রামের এক কন্যার পারিবারিকভাবে বিয়ে হয়।

পরের দিন মঙ্গলবার বরের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে প্রতিবেশী, আত্মীয়-স্বজন ও কনের বাড়ির লোকজনের উপস্থিতিতে চলছিল খাওয়া-দাওয়া। এমন খবরে ভ্রাম্যমাণ আদালত ওই বাড়িতে উপস্থিত হন। এ সময় লকডাউনের বিধি অমান্য করে বিয়ের আয়োজন করার অপরাধে বরের বাবা আব্দুল মান্নানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হোসেন বলেন, কঠোর বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে ওই বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ