বিদায় বেলায় শিশুদের বুকে জড়িয়ে কাঁদলেন জেলা প্রশাসক

শিশুদের বুকে জড়িয়ে কাঁদছেন জেলা প্রশাসক
শিশুদের বুকে জড়িয়ে কাঁদছেন জেলা প্রশাসক  © সংগৃহীত

নাটোরের জেলা প্রশাসক (ডিসি) হিসাবে মো. শাহরিয়াজের শেষ কার্যদিবস ছিল আজ সোমবার (২১ জুন)। বিকালে তিনি দিঘাপতিয়া বালিকা শিশু সদনের শিশুদের সঙ্গে দেখা করতে যান। এসময় কথা বলার একপর্যায়ে তিনি শিশুদের জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। নির্বাক হয়ে পড়েন সবাই। শিশুদের চোখে জল ছলছল করছিল। 

তার বিদায়বেলায় নাটোরের দিঘাপতিয়া বালিকা শিশু সদনে আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। ২০১৮ সালের ২৮ নভেম্বর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নেওয়ার পর নিরলস পরিশ্রম আর কর্মদক্ষতায় তিনি সর্বস্তরের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। 

জানা যায়, মো. শাহরিয়াজ যখনই কোথাও কোনো সংকট অথবা সম্ভাবনা দেখেছেন সেখানে ছুটে গেছেন। অন্যের বিপদে পাশে দাঁড়িয়েছেন। করোনাকালে সরকারি ত্রাণ সঠিকভাবে বণ্টন করেছেন। অসহায়-দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন। 

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, নাটোরের প্রতিটি মানুষ ভালো থাকুক। আমার কর্মজীবনের সেরা সঞ্চয় মানুষের ভালোবাসা। সরকারি চাকরিজীবী হিসেবে বদলিজনিত কারণে কোনো জেলায় স্থায়ী হওয়ার সুযোগ নেই। জেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহায়তা আমি পেয়েছি। কাজ আদায় করার জন্য হয়তো কারও বিরাগভাজন হয়েছি।

এর আগে জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন সমাজসেবী সংগঠনের নেতৃবৃন্দ ফুল ও ক্রেস্ট দিয়ে জেলা প্রশাসক মো. শাহরিয়াজকে বিদায় সংবর্ধনা জানান। 

মো. শাহরিয়াজ পদোন্নতি পেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগে উপসচিব পদে যোগদান করছেন।


সর্বশেষ সংবাদ