ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু
বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু  © প্রতীকী ছবি

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় নতুন কেনা ফ্রিজের জায়গা করার জন্য স্টিলের শোকেস সরাতে গিয়ে  বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মা ও মেয়ে।

অপর দিকে কসবার ধামসার গ্রামের আবদুল মান্নান পাটশাক তুলতে কৃষিজমিতে যাওয়ার সময় বৃষ্টিতে ছিঁড়ে পড়ে থাকা শ্যালো মেশিনের বিদ্যুতের তারে জড়িয়ে মারা যান।

আজ রোববার সকালে পৃথক দুটি ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর।

নিহত তিনজন হলেন কসবা উপজেলার হাতড়াবাড়ি গ্রামের গোলাম মাওলা ও তাঁর ছেলে জুবায়ের হোসেন এবং কসবা উপজেলার ধামসার গ্রামের আরু ব্যাপারীর ছেলে আবদুল মান্নান। আহত হয়েছেন গোলাম মাওলার স্ত্রী রোজিনা আক্তার ও মেয়ে জান্নাত আক্তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নতুন ফ্রিজ কিনেছেন কসবার হাতড়াবাড়ি গ্রামের গোলাম মাওলা। নতুন কেনা ফ্রিজের জায়গা করার জন্য স্টিলের শোকেস সরাতে গিয়ে গোলাম মাওলা, তাঁর স্ত্রী ও দুই ছেলে-মেয়ে বিদ্যুস্পৃষ্ট হন। স্টিলের শোকেসটির সঙ্গেই লাগানো ছিল বিদ্যুতের মেইন সুইচ। গোলাম মাওলা পাশে থাকা মেয়েকে পা দিয়ে সরিয়ে দেন। মেয়েটি তখন দৌড়ে গিয়ে চিৎকার শুরু করলে বাড়ির অন্যরা এসে তাঁদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রোজিনা আক্তারকে ব্রা‏হ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মেয়ে জান্নাতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাবা-ছেলের লাশ বাড়িতে রাখা হয়েছে।


মন্তব্য