মাজার জিয়ারত শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

মাইক্রোবাস
দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস  © সংগৃহীত

মাজার জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই শিশুসহ মাইক্রোবাসের অন্তত পাঁচ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে নরসিংদী সদর উপজেলার ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের মাধবদী থানার পাঁচদোনার সাকুরার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- মুক্তি আক্তার (৩০) ও তাঁর ছেলে সাদেকুল (৮), রুবি আক্তার (৪০) ও তাঁর মেয়ে রাহিমা (৩) এবং রোকেয়া বেগম (৫২)। আহতরা হলেন- সাইফা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)। হতাহত সবাই ঢাকার আশুলিয়ার জিরাব এলাকার বাসিন্দা ও তাঁরা পরস্পরের আত্মীয়।

পুলিশ জানায়, শনিবার সকালে চালকসহ ১৪ জন যাত্রী মাইক্রোবাসে করে আশুলিয়া থেকে সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন রাহিমা ও মুক্তি। আর নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে সাদেকুল এবং ঢাকায় নেওয়ার পথে মারা যান রুবি ও রোকেয়া।

দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান,ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।


মন্তব্য