ফ্রি ফায়ার-পাবজি খেলতে স্মার্টফোন না পেয়ে যুবকের আত্মহত্যা

স্মার্টফোন
স্মার্টফোন  © ফাইল ছবি

ফ্রি ফায়ার, পাবজি গেম খেলার জন্য বাবার কাছে স্মার্টফোন কিনে দেওয়ার আবদার করেছিল আসিফ (১৮)। কিন্তু দরিদ্র বাবা তাকে স্মার্টফোন কিনে দিতে পারেননি। তাই অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন আসিফ।

পাবনার সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের খান মাহমুদপুর গ্রামে সোমবার (৩১ মে) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত আসিফ ওই গ্রামের সেলন ফকিরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাঁথিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন জানান, আসিফ সম্প্রতি ফ্রি ফায়ার ও পাবজি গেম খেলার জন্য তার বাবার কাছে স্মার্টফোন কিনে দেওয়ার আবদার করে। কিন্তু তার বাবা অর্থাভাবে তা কিনে দিতে ব্যর্থ হয়। এজন্য অভিমান করে সোমবার বিকেলে আসিফ নিজ কক্ষের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। স্বজনরা টের পেয়ে আসিফকে উদ্ধার করে দ্রুত সাঁথিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, এলাকায় শিক্ষার্থী এবং শিশু-কিশোররা মোবাইলে ভিডিও গেমস খেলায় ব্যাপকভাবে আসক্ত হয়ে পড়েছে। এ কারণে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। স্মার্টফোন না পাওয়ার অভিমানে আসিফ আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পরিবার।


সর্বশেষ সংবাদ