১৮ মে ২০২১, ০৯:৩৩

পদ্মাসেতু দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনা, প্রাণ গেল তিন শিক্ষার্থীর

নিহত তিন শিক্ষার্থী  © সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ মে) সন্ধ্যায় পদ্মাসেতু দেখে ফেরার পথে নড়াইল-ভাটিয়াপাড়া-মাওয়া সড়কের নগরকান্দার জয় বাংলা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই ২০১৬ সালে নড়াইল সরকারি বালক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে।

নড়াইল পৌরসভার মহিষখোলা এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম রাফি (২২) ও লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নড়াইলের মহিষখোলা এলাকার জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২) ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত নড়াইল পৌরসভার আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে সানকে (২৩) চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মারা যায়। 

জানা গেছে, ঈদের আনন্দে কয়েক বন্ধু মিলে দুপুরে মোটরসাইকেল নিয়ে পদ্মাসেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাসের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় রাফি ও তুর্য ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত সানকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মারা যায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, ফরিদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নড়াইলের ৩ জনের মৃত্যুর খবর জানতে পেরেছি।