বিড়ালকে আহত করেছে প্রতিবেশী কিশোর, থানায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রোমানা খাতুনের কোলে তার আদরের পোষা বিড়াল মিনি
রোমানা খাতুনের কোলে তার আদরের পোষা বিড়াল মিনি  © সংগৃহীত

নিজের আদরের পোষা বিড়ালকে ঢিল মেরে আহত করেছে মাসুম নামের ১৪ বছরের এক প্রতিবেশী কিশোর। ওই কিশোরের বিরুদ্ধে অভিযোগ জানাতে আহত বিড়াল মিনিকে কোলে নিয়ে থানায় হাজির হলেন হাজী মো. দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রোমানা খাতুন।

রোমানা বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর কাগজীপাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা এ এস এম মুসার মেয়ে। প্রতিবেশী মাসুম রোমানা খাতুনের পোষা বিড়ালটিকে ঢিল ছুড়ে গুরুতর আহত করে। এ ঘটনায় রোমানা খাতুন রবিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ করেন।

রোমানা জানান, মিনি তার একমাত্র আদরের পোষা বিড়াল। ছোট থেকেই বিড়ালটিকে আদর-যত্নে বড় করেছেন। ভালোবেসে নাম দিয়েছেন মিনি। বর্তমানে মিনির তিনটি বাচ্চা রয়েছে। আদরের মিনির মুখ থেকে রক্ত ঝরতে দেখে তিনি ঠিকমতো পড়ালেখা করতে পারছেন না। পাশাপাশি পশুর ওপর নির্যাতনও মেনে নিতে পারছেন না। তাই ভবিষ্যতে যেন কোনো পশুর ওপর নির্যাতন করা না হয় সে জন্য থানায় অভিযোগ করেছেন।

প্রতিবেশি কিশোর মাসুমের মা বলেন, তার ছেলে না বুঝে একটা ভুল করেই বসেছে। তাই বলে থানায় অভিযোগ করতে হবে। প্রতিহিংসাপরায়ণ হয়ে হয়রানি করতেই থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ