করোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন

নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনি
নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনি  © সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনির মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার স্ত্রী ওয়াহেদা মাসুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর গ্রামের সন্তান নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান রনি। ক্যাপ্টেন মাসুক হাসান রনি চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমির প্রিন্সিপাল পদে দীর্ঘদিন দায়িত্বপালন শেষে সদ্য তিনি অবসর গ্রহণ করেন।

এর আগে গত ২২ মার্চ বার্ধক্যজনিত কারণে মারা যান মাসুক হাসান রনির মা শিক্ষানুরাগী হামিদা আক্তার। মা মারা যাওয়ার ২৩ দিনের মাথায় তিনিও না ফেরার দেশে চলে গেলেন। ক্যাপ্টেন মাসুক হাসান রনির গত চারদিন আগে করোনাভাইরাস শনাক্ত হলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা।

এছাড়াও নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সহ সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রবীণ সাংবাদিক প্রেসক্লাবের সাবেক সম্পাদক শ্যামলেন্দু পাল, বর্তমান সম্পাদক এম মুখলেছুর রহমান, যুগ্ম সম্পাদকসহ সাংবাদিকরা সমবেদনা জানান।


সর্বশেষ সংবাদ