অব্যাহতি চেয়েছেন আশরাফুল আলম খোকন

অব্যাহতি চেয়েছেন আশরাফুল আলম খোকন
  © ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ-প্রেস সচিব পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন আশরাফুল আলম খোকন। তিনি ২০১২ সালের ১৮ আগস্ট থেকে এই পদে দায়িত্ব পালন করছিলেন।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) খোকন এই আবেদন করেন। নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ কথা বলেন তিনি।

খোকন লিখেছেন, তিনি যুক্তরাষ্ট্রের হফস্ট্রা ইউনিভার্সিটিতে স্কলারশিপ পেয়েছেন। তাঁর চাকরি চুক্তিভিত্তিক। চুক্তিভিত্তিক নিয়োগে শিক্ষাছুটির কোনো বিধান নেই। তিনি লিখেছেন, খারাপ সময়ে যোগদান করে ভালো সময়ে এসে সাড়ে সাত বছরের জার্নি আপাতত শেষ করতে যাচ্ছি। হয়তো আবার দেখা হবে।

স্কুলজীবন থেকে শুরু করে ছাত্রজীবনের বিভিন্ন পর্যায়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন খোকন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী খোকন বিশ্ববিদ্যালয় প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা জীবন শুরু করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় গুরুতর আহত হয়েছিলেন। ২০১৩ সালে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে যোগদানের আগে আশরাফুল আলম খোকন চ্যানেল আইয়ের নর্থ আমেরিকার প্রধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। এ পদে তিনি ছয় বছর কাজ করেছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ