গণআদালত বসিয়ে শফী হত্যা মামলার তদন্ত দাবি হেফাজতের

গণআদালত বসিয়ে শফী হত্যা মামলার তদন্ত দাবি হেফাজতের
  © সংগৃহীত

হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা আহদ শফীততের মৃত্যুতে স্কুল মাঠে গণআদালতের মাধ্যমে শুনানির দাবি জানিয়েছেন হেফাজতের বর্তমান কমিটির নেতারা। 

মঙ্গলবার (২৬ জানুয়ারি) পৌর সদরের হাটহাজারী কনক কমিউনিটি সেন্টারে হেফাজতে ইসলামের হাটহাজারী উপজেলা ও পৌরসভা শাখার কাউন্সিল অধিবেশনে এ দাবি করেন তারা। 

কাউন্সিল অধিবেশনের সভাপতিত্ব করেন হেফাজতের কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা মোহাম্মদ শফি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শাপলা চত্বরে ৫ মে রক্ত দিয়েছি সচিবালয় দখল করার জন্য নয়, ক্ষমতা দখল করার জন্য নয়, আল্লাহর নবীর ইজ্জত-সম্মান রক্ষার জন্য। হেফাজতে ইসলাম কোন দল বা গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়নের জন্য নয়, নরীর এজেন্ডা বাস্তবায়ন করার জন্য। আল্লাহর জমিনে তাঁরই দ্বীন কায়েম করার জন্য। 

এছাড়া তিনি তথা হেফাজতে ইসলাম সরকার বিরোধীও নয় এবং পন্থীও নয় জানিয়ে তিনি আরও বলেন, সরকার সরকারের অবস্থানে কাজ করুক। আমরা আমাদের অবস্থানে কাজ করবো। সরকারের সাথে আমাদের যুদ্ধ নাই। তবে বাতেলের সাথে আমাদের যুদ্ধ আছে। আমরা সরকার বিরোধী নই, বাতেল বিরোধী।


মন্তব্য

সর্বশেষ সংবাদ