বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসির শীতবস্ত্র বিতরণ

বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের শীতবস্ত্র বিতরণ
বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের শীতবস্ত্র বিতরণ  © টিডিসি ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সুন্দরবন রেজিমেন্ট।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বেলা ১২টায়  সুন্দরবন রেজিমেন্টের ২৫ ব্যাটালিয়নের ‘এ’ ও ‘বি’ কোম্পানির ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বরিশাল শহরের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে শতাধিক পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

এছাড়া সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. হারুন-অর-রশীদ, ‘এ’ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো. দরবেশ আলী, ‘বি’ কোম্পানি কমান্ডার ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান লেফটেন্যান্ট ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী এবং সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।

বরিশাল বিশ্ববিদ্যালয়, সরকারি বিএম কলেজ, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, সরকারি মহিলা কলেজ, ইসলামিয়া কলেজ, সরকারি মডেল স্কুল ও কলেজ ও বরিশাল জিলা স্কুলের বিএনসিসি এর দায়িত্বপ্রাপ্ত পিইউও ও টিইউও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অংশ নেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের পিইউও সত্য রঞ্জন দাস।


সর্বশেষ সংবাদ