অ্যাম্বুলেন্স উল্টে অসুস্থ চাচীসহ কিশোরের মৃত্যু

  © সংগৃহীত

বরিশালের উজিরপুরের খাদিজা বেগমকে (৫০) উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হচ্ছিল। অ্যাম্বুলেন্সটি পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ১৭ বছরের ভাতিজাসহ ঘটনাস্থলেই মৃত্যু হয় খাদিজার। অ্যাম্বুলেন্সের চালক বাসার মিয়াসহ তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলার পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়েতে আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত খাদিজা ও তাঁর ভাতিজা মেহেদী হাসানের (১৭) বাড়ি উজিরপুরের পূর্ব বামুড়া এলাকায়।

স্থানীয়রা জানায়, রোগীর চিকিৎসার জন্য উজিরপুর থেকে ঢাকায় নেওয়া হচ্ছিল। এক্সপ্রেসওয়ের কুতুবপুরের বড় কেশবপুর এলাকায় এলে তাঁদের বহনকারী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই খাদিজা বেগম ও তাঁর ভাতিজা মেহেদী হাসানের প্রাণহানি ঘটে। দ্রুত গতিতে আসা অ্যাম্বুলেন্সটি প্রথমে এক্সপ্রেসওয়ের একটি খুঁটির সঙ্গে ধাক্কা খায়। পরে তা উল্টে খাদে পড়ে যায়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব আহমেদ মজুমদার বলেন, দুর্ঘটনার খবর পেয়েই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অ্যাম্বুলেন্সটি ঢালু বড় একটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ