মন্ত্রণালয়ের অবস্থার উন্নতিতে কাজ করব: ফরিদুল হক

ফরিদুল হক খান দুলাল
ফরিদুল হক খান দুলাল  © ফাইল ফটো

সদ্য দায়িত্বপ্রাপ্ত ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, তিনি মন্ত্রণালয়ের অবস্থার ‘উন্নতির’ জন্য কাজ করবেন। মঙ্গলবার সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে প্রতিমন্ত্রী হিসেবে শপথ শেষে এ কথা বলেন তিনি।

ফরিদুল হক খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে উদ্দেশ্য নিয়ে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, সেই উদ্দেশ্য বাস্তবায়নে দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আমি সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাব। বর্তমানে যে অবস্থায় আছে, তার থেকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা শেখ মো. আবদুল্লাহ গত ১৩ জুন মারা যাওয়ার পর থেকে পদটি খালিই ছিল। জামালপুর-২ (ইসলামপুর) আসনের সাংসদ ফরিদুল হক খান দুলাল এখন সেই দায়িত্ব পেলেন।

১৯৫৬ সালের ১ ফেব্রুয়ারি জন্ম নেওয়া ফরিদুল হক খান দুলাল এইএচএসি পর্যন্ত লেখাপড়া করে ব্যবসার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হন।

জামালপুরের ইসলামপুরের সাবেক এই উপজেলা চেয়ারম্যান ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে প্রথবার সংসদে যান। সেই সংসদে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য করা হয় তাকে।


সর্বশেষ সংবাদ