মাটিচাপা দেয়া স্বামী-স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার

মাটি খুরে লাশ বের করা হচ্ছে
মাটি খুরে লাশ বের করা হচ্ছে  © সংগহীত

কিশোরগঞ্জের নিখোঁজের একদিন পর বাড়ি থেকে মাটিচাপা দেয়া অবস্থায় স্বামী-স্ত্রী ও শিশুপুত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট এলাকা থেকে গলাকাটা মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- জামষাইট গ্রামের মৃত মীর হোসেন খানের ছেলে আসাদ মিয়া (৫২), তার স্ত্রী পারভিন আক্তার (৪০) ও তাদের শিশুপুত্র লিয়ন (১২)। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল। তিনি বলেন, সকালে আসাদ মিয়ার এক ছেলে তোফাজ্জল হোসেন তার বাবা-মাতা ও এক ভাই গতকাল (বুধবার) থেকে নিখোঁজ বলে পুলিশকে জানান।

“আজ সন্ধ্যায় মাটি ভেদ করে একটি হাত বেরিয়ে আসার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।” সঙ্গে সঙ্গে ঊর্ধ্বতন মহলকে বিষয়টি অবহিত করেন বলে ওসি জানান।

তিনি আরও জানান, রাত সোয়া ১০টার দিকে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. সোনাহর আলীসহ অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে লাশ উদ্ধার হয়। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সে সম্পর্কে কিছু জানা যায়নি বলে ওসি জানান।


সর্বশেষ সংবাদ