দেশের গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে: নুর

নুরুল হক নুর
নুরুল হক নুর  © টিডিসি ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নার উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মাহমুদুর রহমান মান্নার উপর হামলার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে এ প্রতিবাদ জানান নুর।

এ সময় নুর বলেন, দেশে যারাই এখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলেন তাদের উপরই হামলা করা হয়। বাম থেকে শুরু করে সাবেক প্রধানমন্ত্রীর উপরও সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ শুধু মান্নার উপর হামলার হয়নি। হামলা হয়েছে গণতন্ত্রের একজন সৈনিকের উপর। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, যেখানে হামলা হয়েছে সেখানকার ওসির বক্তব্য ছাত্রলীগ-যুবলীগের বক্তব্য। বাংলাদেশের গণতন্ত্রকে রক্ষা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। মান্নার উপর হামলার ঘটনায় যদি কোনো মন্ত্রীও জড়িত থাকে তাহলে তাকেও বিচারের আওতায় আনতে হবে।

এ সময় নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী, গণসংহতির প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


সর্বশেষ সংবাদ