নুরকে ছেড়ে দিয়েছে পুলিশ

নুরুল হক নুর
নুরুল হক নুর  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে ছেড়ে দিয়েছে ডিবি পুলিশ। 

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত ১টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মুহাম্মদ রাশেদ খাঁন।

এর আগে রাত ১১টার দিকে নুরকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছিল ডিবি পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মিশু বিশ্বাস।

যদিও রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডিবির সদস্যরা নুরকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে গিয়েছিল। তবে পরে তাকে ছেড়ে দেয়া হয়।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে শাহবাগ এলাকা থেকে নুরসহ তার ৬ অনুসারীকে আটক করে পুলিশ।

ডিবি বলছে, নুরকে আটকের সময় তার সমর্থকদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম হোসেন (৪২) ও এসআই সুজন চন্দ্র দে (৩৮), রমনা থানার কনস্টেবল মো. জাহিদুল ইসলাম (২৮), মো. মনজুরুল হক (৪১) ও পুলিশ কন্ট্রোল রুমের কনস্টেবল কামাল হোসেন (২৫)।

এর আগে গত রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ