ইউএনও ওয়াহিদা খানমকে ওএসডি

  © ফাইল ফটো

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

গত বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্ত নিয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) জনপ্রশাসনের অভ্যন্তরীণ নিয়োগ শাখার এক কর্মকর্তা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, সম্প্রতি নিজ বাসায় হামলার শিকার হন ওয়াহিদা খানম ও তার বাবা। এরপর তাকে ও তার বাবাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর ক্যান্টনমেন্ট থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ওয়াহিদা খানমকে ঢাকায় আনা হয়। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয় ওয়াহিদা খানমকে। অবস্থা স্থিতিশীল না হওয়ায় তার অস্ত্রোপচার করা নিয়ে দ্বিধায় ছিলেন মেডিক্যাল বোর্ড। পরে অবস্থার উন্নতি হলে অস্ত্রোপচার হয়।

বর্তমানে ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি শঙ্কামুক্ত অবস্থায় হাসপাতালে আছেন বলে। তার শারীরিক অবস্থার খুব দ্রুতই উন্নতি ঘটছে। তিনি এখন শঙ্কামুক্ত। তার মাথার সব সেলাই কাটা হয়েছে। অস্ত্রোপচারের স্থানেও কোনো সমস্যা নেই।


সর্বশেষ সংবাদ