০৫ জুলাই ২০২০, ২২:০৩

বিলে গোসল করতে নেমে ৩ তরুণের মৃত্যু

  © সংগৃহীত

বিলে গোসল করতে গিয়ে তিন তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা একে অন্যের মামা-ভাগিনা ও ভাতিজা। রোববার (৫ জুলাই) গাজীপুর মহানগরীর কোনাবাড়ী বাইমাইল এলাকায় এ ঘটনা ঘটে। বিকেল পৌনে ৫টার দিকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন, কোনাবাড়ি পূর্ব পাড়ার কিতাব আলীর ছেলে স্বাধীন (১৭), তার ভাগিনা একই এলাকার কামরুল ইসলামের ছেলে সাব্বির (১৮) এবং ভাতিজা একই এলাকার শহিদুল ইসলামের ছেলে রবিন (১৮) ওরফে রনি।

গাজীপুর সিটি করপোরেশনের ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন জানান, আজ দুপুরে ১০ বন্ধু মিলে বিলে গোসল করতে নামে। তাদের মধ্যে তিনজন স্রোতের তোড়ে ডুবে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করতে ব্যার্থ হয়ে গাজীপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা বিকেল ৪টার দিকে একজনের এবং বিকাল পৌনে ৫টার দিকে অপর দুইজনের লাশ উদ্ধার করে।

তিনি বলেন, যে স্থানে তিন তরুণ ডুবে যায় ওই স্থান থেকে ৫০-৬০ ফুট গর্ত করে মাটি ইটভাটায় বিক্রি করে দেওয়া হয়েছে। বর্ষায় জোয়ারের পানি তুরাগ নদী ও বিলের পানি একাকার হয়ে গেছে। ওই পানিতে স্রোতে ছিল। স্রোতের টানে গভীর গর্তে ডুবে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে।