২৮ অক্টোবর ২০২৪, ১৭:৫৯

নুরের বিষয়ে পটুয়াখালী-৩ আসনের নেতাদের যে নির্দেশ দিল বিএনপি

নুরুল হক নুর  © সংগহীত

গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরকে পটুয়াখালী-৩ আসনে জনসংযোগ ও সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করতে স্থানীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছে বিএনপি।

গত ২২ অক্টোবর বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সই করা চিঠিতে এ কথা জানানো হলেও গতকাল রোববার (২৭ অক্টোবর) বিষয়টি জানাজানি হয়।

চিঠিতে জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু ও সদস্য সচিব স্নেহাংশ সরকার কুট্টিকে নির্দেশ দিয়ে বলা হয়েছে, ফ্যাসিস্ট আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে যুগপৎ আন্দোলনে গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর সক্রিয় ভূমিকা পালন করেছেন। তাই নুরের সংসদীয় এলাকা পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে জনসংযোগ ও সাংগঠনিক সার্বিক কার্যক্রমে সহযোগিতা করার জন্য নির্দেশ দেওয়া হলো।’

আরও পড়ুন: ভোটার নিবন্ধন ও এনআইডি সেবায় হটলাইন চালু করল ইসি

বিষয়টি অতীব জরুরি উল্লেখ করে সংশ্লিষ্ট আসনে থানা, উপজেলা বা পৌরসভা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অবহিত করার জন্য বলা হয়েছে চিঠিতে।

বিষয়টি স্বীকার করে জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশ সরকার কুট্টি সংবাদমাধ্যমকে বলেন, ‘কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা পেয়েছি। ওই আসনের সংশ্লিষ্ট নেতা-কর্মীদের অবহিত করা হয়েছে।’