২৭ অক্টোবর ২০২৪, ১৬:৩৪

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠিতে ফ্রি মেডিকেল ক্যাম্প

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়  © টিডিসি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির রাজাপুরে গরীব, দুস্থ ও সাধারণ মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। রবিবার (২৭ অক্টোবর) সারাদিন ব্যাপী কার্যক্রম সকাল ৯টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ চত্বরে কেন্দ্রীয় নির্দেশনা মেনে উপজেলা যুবদল এ চিকিৎসা সেবার আয়োজন করে। 

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছবিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ, যুবদলের আহ্বায়ক মাসুম বিল্লাহ পারভেজ, সদস্য সচিব সৈয়দ নাজমুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম জাকির মোল্লা, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান পনির, তরিকুল ইসলাম তরুন, মো. মনির হোসেন, হাসান হাওলাদার  আবু সায়েম আকন, জাবির আল রাসেল প্রমুখ।

আরও পড়ুন: ঝালকাঠিতে অভিযানের ট্রলারচালকের নেতৃত্বে ধরা হয় ইলিশ

এ সময় উপস্থিত যুবদলের নেতারা বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সংসদের ধর্মবিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম জামালের পরামর্শে আমরা মানুষের সেবায় কাজ করছি। আমরা কেক কেটে, মিষ্টি বিতরণ করে টাকা খরচ না করে সেই টাকায় দুস্থ, গরিব-দুখী মানুষকে চিকিৎসা সেবা দেওয়ার চেষ্টা করেছি। যুবদল সব সময় মানুষের পাশে থেকে গণতন্ত্র প্রতিষ্ঠাসহ ভোট ও ভাতের অধিকার নিশ্চিতে কাজ করে আসছে।’

এ সময় উপজেলার ৩ শতাধিক ব্যক্তিকে বিভিন্ন ধরনের চিকিৎসাসেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা পাওয়া ব্যক্তিরা তাদের এই আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন, রাজনীতি মানুষের কল্যানের জন্য। তাদের এ ধরনের মহতি কাজ চলমান থাকুক সেই দোয়া রইল।