২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩৬

অনুপ্রবেশের সময় সীমান্তে আটক ৪

অনুপ্রবেশের সময় সীমান্তে আটক ৪

নীলফামারীর ডিমলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় চারজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (২২ অক্টোবর) আটকদের ডিমলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) রাতে উপজেলার ঠাকুরগঞ্জ সীমান্তের খাল পাড়া থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী মধ্যপাড়া এলাকার শ্রী ললিত চন্দ্র রায়ের ছেলে শ্রী উত্তম কুমার রায় (১৯), ভাঙ্গামালী দক্ষিণ চওড়া সবুজ পাড়ার সুরেশ চন্দ্র রায়ের ছেলে হেমন্ত রায় (২৩), পলাশবাড়ীর কিশামত বশিয়ান এলাকার ডালিম চন্দ্র রায়ের ছেলে সংকর রায় (১৮) ও ডিমলা উপজেলার মেডিকেল মোড় এলাকার শম্ভু দত্ত মল্লিকের ছেলে আনন্দ দত্ত মল্লিক (২৬)।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে উপজেলার ঠাকুরগঞ্জ বিওপির সীমান্ত পিলার ৭৯২/৫-এস থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধান ক্ষেত থেকে চারজন বাংলাদেশি নাগরিককে আটক করে বিজিবি। আটকরা অবৈধভাবে একটি চক্রের সহায়তায় ভারতে প্রবেশের চেষ্টা করছিলেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে এলাহি বলেন, ভারতে অবৈধভাবে প্রবেশের সময় চারজন বাংলাদেশি নাগরিককে আটক করেছে বিজিবি। পরে বিজিবি তাদের থানায় হস্তান্তর করে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে একটি মামলা করেছে। আজ (মঙ্গলবার) বিকেলে আটকদের আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।