১৪ অক্টোবর ২০২৪, ১০:৩৩

কুপিয়ে হত্যার পর মেয়েকে মাটিচাপা দিলেন বাবা

আটক তাজুল ইসলাম  © সংগৃহীত

কুমিল্লায় মারিয়া সুলতানা (৫) নামে এক শিশুকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিহত শিশুর বাবা তাজুল ইসলামকে (৪২) আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। কুমিল্লা জেলার সদর উপজেলার নির্ভয়পুর আদর্শ গ্রামে শুক্রবার (১১ অক্টোবর) এ ঘটনা ঘটে।

গতকাল রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ নিহত শিশুর মরদেহটি উদ্ধার করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম।

জানা গেছে, গত শুক্রবার মেয়ে মারিয়া সুলতানাকে সাথে নিয়ে ধানের জমিতে কাজ করছিলেন বাবা তাজুল। এ সময় মেয়েটি তার কথা না শুনলে তার গলায় দা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু মারিয়ার। পরে মেয়ের মরদেহ মাটিচাপা দিয়ে দেন তিনি।

নিহত মারিয়া সুলতানা (৫)

এ ঘটনা ধামাচাপা দিতে মেয়ে হারিয়ে গেছে বলে মাইকিং করেন এলাকায়। তবে ঘটনাটি তার ছোট ভাইকে বললে সে সবাইকে বলে দেয়। ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় তাজুল। পরে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাজুলকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ ও হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: অন্তর্বর্তীকালীন সরকারের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

সদর দক্ষিণ থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম জানান, ‘আটককৃত তাজুল ইসলাম ও নিহত মারিয়ার মরদেহ সদর দক্ষিণ থানায় পুলিশ হেফাজতে রয়েছে। অভিযুক্ত তাজুলকে আদালতে হাজির করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’