১৪ অক্টোবর ২০২৪, ০৭:১৭

লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, দগ্ধ ২০

  © সংগৃহীত

লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে গ্যাস নেওয়ার সময় একটি বাসে সিলিন্ডার বিস্ফোরণে নিহত হয়েছেন  তিনজন। এ ঘটনায় অন্ততদগ্ধ হয়েছেন অন্তত ২০ জন, যাদের মধ্যে ১০ জনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

রবিবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে গ্রীন লাইফ ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। 

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নুল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ৩ জন মারা গেছেন। এছাড়া আহত ২০ জনের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের সদর হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে, অনেকের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। অনেকে মারাত্মক জখম হয়েছেন।

নিহতরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসার বটুমিয়ার ছেলে সুমন হোসেন, বাঞ্চানগর এলাকার সুজা মিয়ার ছেলে মো. ইউসুফ মিয়া ও হৃদয় হোসেন। নিহত তিনজন সিএনজির চালক, আহতরা বাস ও সিএনজির চালক বলে জানিয়েছেন ফিলিং স্টেশনের ম্যানেজার আল আমিন।

এই ঘটনায় আহতদের মধ্যে সুমন হোসেন, রকি ইসলাম, মোহাম্মদ ফাহাদ হোসেন, সিরাজ মিয়া, শান্ত খান ও আবদুল মালেরেক পরিচয় নিশ্চিত হওয়া গেছে। দুর্ঘটনায় অগ্নিদগ্ধ ১০জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।