০২ অক্টোবর ২০২৪, ২২:১৬

সাতক্ষীরায় আইনশৃঙ্খলা বিঘ্নকারী ও মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেয়া হবে না: পুলিশ সুপার

মিট দ্য প্রেস  © টিডিসি ফটো

সাতক্ষীরার নতুন পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেছেন, জেলার আইনশৃঙ্খলা বিঘ্নকারী, চাঁদাবাজি, চোরাচালানকারী এবং মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেয়া হবে  না সে যেই হোক। এ বিষয়ে আমাদের অভিযান চলমান রয়েছে এবং থাকবে।

বুধবার (২ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মিট দ্য প্রেসে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে তিনি বলেন জেলার সার্বিক আইনশৃঙ্খলা স্বাভাবিক রেখে সাতক্ষীরার জনগণের কাঙ্ক্ষিত পুলিশ বাহিনী তুলবো। এছাড়া সাতক্ষীরা জেলা হতে মাদক, ছিনতাই, চুরি, ডাকাতি, বাল্যবিবাহ প্রতিরোধ ও কিশোর গ্যাংয়ের উৎপাত মুক্ত সাতক্ষীরা গড়ে তুলতে পুলিশ বাহিনী আরও পেশাদার ও জনবান্ধব হয়ে কাজ করবে। এখন থেকে সাতক্ষীরার পুলিশ এলাকার জনগণদের সাথে অসৌজন্যমূলক বা খারাপ আচরণ করবে না এই নির্দেশনা দেওয়া হয়েছে।

এসময় তিনি আরও বলেন, সাইবার ক্রাইম, কিশোর গ্যাং প্রতিরোধে পুলিশ সর্বোচ্চ কঠোরতা অবলম্বন করবে। শহরে যানজট নিরসনে সামাজিক সচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জন করে পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে নারী-শিশুসহ বৃদ্ধদের সহযোগিতা করার পাশাপাশি ব্রিটিশ আমলের ১৮৬১ সালের পুলিশি আইন সংস্কার প্রয়োজন বলে দাবি করেন।

মিট দ্য প্রেসে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আমিনুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।