৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩০

‘বিএনপিকে নিয়ে কটূক্তি করলে জিভ কেটে কুকুরকে খাওয়ানো হবে’

হাবিবুর রহমান হাবিব  © সংগৃহীত

যারা বিএনপিকে নিয়ে কটূক্তি করবে তাদের জিভ কেটে কুকুর দিয়ে খাওয়ানো হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলার হাজিরহাটের বেতেপাড়ায় মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এই নেতা বলেন, ‘নৌকা আর ধানের শীষ, সব সাপের একই বিষ’ যারা বলেন তারা ফ্যাসিস্ট আওয়ামী লীগ আর বিএনপিকে এক পাল্লায় মাপেন। কথা-বার্তায় তাদের সতর্ক হতে হবে। যারা এমন কটূক্তি করবে তাদের জিভ কেটে কুকুর দিয়ে খাওয়ানো হবে।

সভায় গণঅভ্যুত্থানে ছাত্র-জনতার গণআন্দোলনে পাবনার শহীদ হওয়া পরিবারগুলোকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়। হাবিব বলেন, কিছু দায়িত্বশীল ব্যক্তি বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন এক স্বৈরাচারকে বিদায় দিয়ে আরেক স্বৈরাচারকে এদেশের মানুষ ক্ষমতায় বসাবে না। 

তিনি বলেন, আওয়ামী লীগের সঙ্গে এভাবে তুলনা করে কথা বলা পরিহার করতে হবে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী এবং পাবনা জেলা বিএনপির সমন্বয়ক অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আহ্বায়ক আতিকুর রহমান রুমন, সাবেক এমপি সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা প্রমুখ।