মব কিলিং সরকার সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ ইসলাম

উপদেষ্টা নাহিদ ইসলাম
উপদেষ্টা নাহিদ ইসলাম  © সংগৃহীত

মব জাস্টিস অথবা মব কিলিং মিশন অন্তর্বর্তী সরকার সমর্থন করে না। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কে কোন দল বা মতের সেটা কিন্তু বিবেচনায় আসবে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলনকক্ষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকের আগে গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা বলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা নাহিদ ইসলাম।

এ ধরনের হত্যাকাণ্ড ঘটিয়ে একপক্ষ সরকারকে বিব্রত অবস্থায় ফেলতে চায়। আইন নিজের হাতে তুলে না নিয়ে স্থানীয় প্রশাসনকে অবহিত করুন। গত ১৬ বছরের একটি বিশৃঙ্খল অবস্থা থেকে দেশে স্থিতিশীলতা ফিরিয়ে বর্তমান সরকারকে সময় দিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: সমন্বয়ক নামধারীদের অপকর্মের দায় আন্দোলনের কাঁধে আসছে: আব্দুল কাদের

তিনি বলেন, গণমাধ্যমের কিছু দাবি দাওয়া রয়েছে। বাংলাদেশে গণমাধ্যম কিভাবে স্বাধীনভাবে কাজ করতে পারে গণমাধ্যম সংস্কার কমিটি সে প্রস্তাবনাগুলো দিবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা প্রশাসক খন্দকার ইসতিয়াক আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুর রহমান প্রমুখ।


সর্বশেষ সংবাদ