ছাত্রলীগের সাবেক সভাপতিকে পিটিয়ে থানায় দিল জনতা

মো. শাহে আলম তালুকদার
মো. শাহে আলম তালুকদার  © ফাইল ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহে আলম তালুকদারকে মারধরের পর থানায় দিয়েছে সাধারণ মানুষ। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে তাকে রাজধানীর গুলশান থানায় সোপর্দ করেন তারা। 

বিষয়টি নিশ্চিত করে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার রিয়াজুল হক গণমাধ্যমকে জানান, তিনি এখনও পুলিশ হেফাজতে রয়েছেন। তার বিষয়ে খোঁজ-খবর নেওয়ার পর বিস্তারিত জানানো হবে। 

এর আগে চাঁদার দাবিতে হামলা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা ও এমপি শাহে আলমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বুধবার ( ১১ সেপ্টেম্বর) বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে উপজেলার চাখারের সৈয়দ আতিকুর রহমান বাপ্পী এ মামলা দায়ের করেন। মামলায় শাহে আলমের সঙ্গে তার তিন ভাই ও এক ভাগ্নেসহ ১৪ আওয়ামী লীগ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। 

মামলার অন্য আসামীরা হলেন: সাবেক এমপির ভাই ও বানারীপাড়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা তালুকদার, অপর ভাই বরিশাল জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ স্বপন, আরেক ভাই রিয়াজ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুব্রত কুন্ডু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সুমন রায়, ছাত্রলীগের সাবেক সদস্য মশিউর রহমান সুমন, আওয়ামী লীগ কর্মী পরিতোষ গাইন ও রোথেন। এছাড়াও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ