১৮ আগস্ট ২০২৪, ১৩:৪১

পাঠাও এর নতুন সার্ভিস ‘কার রেন্টাল’: ভ্রমণ হবে সহজ ও আরামে

  © সংগৃহীত

পাঠাও নিয়ে এলো আরও একটি আকর্ষণীয় নতুন সার্ভিস পাঠাও কার রেন্টাল, যা ইউজারদের ট্রাভেলিং জার্নিকে আরও বেশি আরামদায়ক করে তুলবে। পাঠাও কার-এর এই নতুন সার্ভিস পাঠাও কার রেন্টাল ইউজারদের অফার করছে কনভেনিয়েন্স, ফ্লেক্সিবল এবং রিলায়েবল ট্রাভেলিং এক্সপেরিয়েন্স।

রবিবার (১৮ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পাঠাও এ ঘোষণা দেয়।  

বিবৃতিতে বলা হয়, পাঠাও কার রেন্টাল এই সার্ভিস দেওয়ার মাধ্যমে বাংলাদেশের ট্রান্সপোর্টেশন ব্যবস্থাকে কনভেনিয়েন্ট, এফোর্ডেবল এবং ডিপেন্ডেবল করার প্রতিশ্রুতি দেয়। আপনার কর্পোরেট প্রফেশনাল কাজে, একজন টুরিস্ট হিসেবে অথবা যেকোনো ট্রাভেলিং-এর প্রয়োজনে ট্রান্সপোর্টেশনের সল্যুশন নিয়ে পাশে আছে পাঠাও কার রেন্টাল।

আরো বলা হয়, আমরা জানি কার রেন্টাল ইন্ডাস্ট্রিতে চালকদের সাথে ইউজরাররা কী কী ধরণের চ্যালেঞ্জের সম্মুখীন হয়ে থাকেন এবং আমরা নিশ্চিত করি পাঠাও কার রেন্টাল-এর ড্রাইভারদের সাথে ইউজাররা যেন এমন কোনো চ্যালেঞ্জের সম্মুখীন না হন। প্রতিটি কার-এর কোয়ালিটি নিশ্চিত করে, ট্রান্সপারেন্ট ভাড়া এবং ইউজার ফ্রেন্ডলি প্লাটফর্মের মাধ্যমে পাঠাও কার রেন্টাল আপনার কার রেন্টাল এক্সপেরিয়েন্সকে প্রিমিয়াম করে তোলে। 

ইউজারদের বিভিন্ন ধরণের প্রয়োজন অনুযায়ী পাঠাও কার এরই মধ্যে পাঠাও কার প্লাস, পাঠাও কার প্রাইম ও পাঠাও কার ম্যাক্স সার্ভিস দিয়ে থাকে। কোয়ালিটিফুল ও প্রিমিয়াম এই সার্ভিসগুলো ইউজারদের মাঝে ইতিমধ্যে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। কার রেন্টাল মার্কেটের প্রচুর চাহিদা থাকায় এই ইউজারদের জন্য পাঠাও কার এই রিলায়েবল নতুন সার্ভিস পাঠাও কার রেন্টাল-এর লঞ্চ করে।

রাইড-শেয়ারিং ফিচার এর বিষয়ে বলা হয়, পাঠাও রাইড-শেয়ারিং ফিচারগুলোর জন্য যে কারনে ইউজারদের কাছে সুপরিচিত, সে সকল ফিচার  পাঠাও কার রেন্টাল-এর ইউজাররাও উপভোগ করতে পারবেন। সেগুলোর মাঝে আছে সহজেই রিকোয়েস্ট ক্রিয়েশন, লাইভ লোকেশন শেয়ারিং, সেইফ ট্রিপের জন্য সেইফটি কভারেজ, ভাড়ার ব্যাপারে জানা, নিজের সুবিধামতো ভাড়া অফার করা এবং পছন্দমতো গাড়ি ও ড্রাইভার বেছে নেয়ার মতো ফিচারগুলো। পাঠাও কার রেন্টাল ব্যবহার করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। এছাড়াও ইউজাররা তাদের কনভিনিয়েন্স ও প্রয়োজন অনুযায়ী ওয়ান ওয়ে এবং রাউন্ড ট্রিপ আগে থেকেই শিডিউল করে রাখতে পারবেন।

ড্রাইভার এর ইনকাম বিষয়ে বলা হয়, ড্রাইভাররা তাদের প্রতিদিনের এবং মাসের ইনকাম হাই-ভ্যালু, লং ট্রিপস ও বিভিন্ন অপশনস যেমন ইনার-সিটি, ইন্টারসিটি এবং রেন্টাল টিপসের মাধ্যমে বাড়াতে পারবেন। পাঠাও কার রেন্টাল সবচেয়ে বেশি ব্যবহার এবং লাভজনকতা নিশ্চিত করে বিভিন্ন সার্ভিসের জন্য সল্যুশন দিয়ে থাকে।

পাঠাও কার রেন্টাল সর্ম্পকে পাঠাও প্রোডাক্ট টিম-এর অ্যাসোসয়িটে ম্যানজোর শায়খে সাইফ বলনে, “পাঠাও-তে আমরা এমন পণ্য  তৈরি করার চেষ্টা করি যা সমস্যা সমাধান করার পাশাপাশি ইউজারদরে ডেইলি লাইফ ও যাতায়াত ব্যবস্থাকে আরও উন্নত করে। 

এছাড়াও পাঠাও কার বিভাগের প্রধান জাভেদ মালেক বলনে, “আমরা এমন একটি সার্ভিস দেওয়ার ব্যবস্থা করছি যেখানে ইউজার ও ড্রাইভার উভয় পক্ষ লাভবান হবেন। 

পাঠাও কার রেন্টাল সারা বাংলাদেশে ফ্লেক্সিবেল ভাড়ায় এভেইলেবল আছে যা শুরু হয় ৯৯৯ টাকা থেকে।  এছাড়াও পাঠাও রেন্টাল কার সর্ম্পকে আরও জানতে ভিজিট করুন।