১৩ আগস্ট ২০২৪, ২২:৪৭

বৈষম্যবিরোধী আন্দোলনে আহত তারেককে ১ লাখ টাকার চেক হস্তান্তর

  © সংগৃহীত

রোটারি ক্লাব অফ সানশাইন ও রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ এর উদ্যোগে বৈষম্যবিরোধী আন্দোলনে আহত রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটার‍্যাক্টর কামরুল হাসান তারেককে ১ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার নগরীর পার্কভিউ হাসপাতালে এই চেক হস্তান্তর করা হয়।

এতে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ এর চার্টার প্রেসিডেন্ট জাহিদ সাঈদ, পাস্ট প্রেসিডেন্ট মাঈন উদ্দিন রতন, ডি-৬৫ জোনাল কো অর্ডিনেটর ওয়াহেদ মুরাদ, রোটার‍্যাক্ট ক্লাব অব  মেট্রোপলিটন চিটাগাং এর আইপিপি মুজিবুল হক এবং ইসলামাবাদ এ প্রেসিডেন্ট মুনযির সা'দ ও অন্যান্যরা।

এছাড়াও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন এর অন্যতম সমন্বয়ক আব্দুল আউয়াল আলাওল এবং এমরানুল হক আকিব।

এসময় সমন্বয়ক আউয়াল বলেন, সানশাইন রোটারি ক্লাবকে আমাদের এই মুক্তির আন্দোলনে আহতদের সাহায্যার্থে এগিয়ে আসার জন্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি৷ 

প্রেসিডেন্ট মুনযির বলেন, এটি রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ এবং রোটারি ক্লাব অফ সানশাইন নিউইয়র্ক একটা জয়েন্ট প্রেসিডেন্ট। এই প্রোগ্রামের আওতায় আগামী এক বছর কামরুলের পরিবারকে সহায়তা প্রদান করা হবে।

এসময় পার্কভিউ হাসপাতালের জেনারেল ম্যানেজার (প্রশাসন) তালুকদার জিয়াউর রহমান শরীফ জানান, কামরুলসহ আরও যারা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালের পক্ষ থেকে তাদের চিকিৎসা ফি সম্পূর্ণ ফ্রি করে দেওয়া হয়েছে।

রোটার‍্যাক্ট জেলা ৬৫ এর জোনাল কো অর্ডিনেটর ওয়াহেদ মুরাদ বলেন, আহতদের চিকিৎসায় আমরা টাস্কফোর্স গঠন করে চিকিৎসায় সহযোগিতা করবো।