১৩ আগস্ট ২০২৪, ১৪:৩৩

চাঁদপুরে ট্রাফিক নিয়ন্ত্রণ করতে গিয়ে পা ভাঙলো শিক্ষার্থীর

মো. সালাউদ্দিন  © সংগৃহীত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় সড়কে যানবাহন (ট্রাফিক) নিয়ন্ত্রণ করতে গিয়ে অটোরিকশার ধাক্কায় মো. সালাউদ্দিন (১৮) নামের এক শিক্ষার্থীর পা ভেঙে গেছে। গতকাল সোমবার (১২ আগস্ট) সন্ধ্যায় উপজেলা সদরের ম্যাক্সিস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত ওই শিক্ষার্থী বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। মো. সালাউদ্দিনের বাড়ি একই উপজেলার ঢাকিরগাঁও গ্রামে। তিনি মতলব সরকারি ডিগ্রি কলেজের ব্যবসায় ব্যবস্থাপনা ও প্রযুক্তি (বিএমটি) শাখার দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সরকার পতনের পর পুলিশ আত্মগোপনে চলে যাওয়ায় ৬ আগস্ট থেকে সহপাঠীর সঙ্গে সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করে আসছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সন্ধ্যায় ওই শিক্ষার্থী উপজেলা সদরের ম্যাক্সিস্ট্যান্ড এলাকার মোড়ে দাঁড়িয়ে যানবাহন নিয়ন্ত্রণের কাজ করছিলেন। হঠাৎ মতলব রিকশাস্ট্যান্ড থেকে আসা উপজেলার বরদিয়াগামী একটি যাত্রীবাহী অটোরিকশা তাঁকে সজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তাঁর বাঁ পা ভেঙে যায়। সেখান থেকে তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে স্বজনেরা গতকাল রাতে তাঁকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। আজ মঙ্গলবার সকালে সেখানে তাঁর ওই পায়ের অস্ত্রোপচার করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মতলব দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) সালেহ আহম্মেদ বলেন, ঘটনাটি জেনেছেন। আজ থেকে তাঁর থানার পুলিশ ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করবে। ওই শিক্ষার্থী আহতের ঘটনায় থানায় কোনো মামলা বা অভিযোগ হয়নি।