০৩ আগস্ট ২০২৪, ০৭:৩৭

উপস্থাপিকা দীপ্তির সঙ্গে টকশো শেষেও তর্কে জড়িয়েছিলেন বিচারপতি মানিক

উপস্থাপিকা দীপ্তির সঙ্গে তর্কে জড়িয়েছিলেন বিচারপতি মানিক  © সংগৃহীত

সম্প্রতি কোটা সংস্কার আন্দোলন ঘিরে দেশজুড়ে উদ্ভুত পরিস্থিতি নিয়ে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক ও বিএনপি নেতা গোলাম মাওলা রনি একটি টেলিভিশন টক শোতে কথা বলেন। সেখানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন উপস্থাপিকা দীপ্তি চৌধুরী। প্রায় ৪৯ মিনিট পর্বের সেই অনুষ্ঠানের বিভিন্ন ছোট ছোট ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। এই টক শোতে শুরু থেকেই বেশ বুদ্ধিদীপ্ত আলোচনা, উপস্থাপনা, ধৈর্য ও বাচনভঙ্গির কারণে প্রশংসায় ভেসেছেন তিনি। 

এই টকশো’র ক্যামেরার পেছনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে পরেছে। ভিডিওতে দেখা গেছে, টকশো শেষেও উপস্থাপিকা দীপ্তির সঙ্গে তর্কে জড়িয়েছিলেন বিচারপতি মানিক।

অনুষ্ঠান শেষে দীপ্তি চৌধুরীকে রাজাকারের বাচ্চা বলেন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক।এ সময় নিজের মেজার হারান দীপ্তি। তিনি বলেন, ‘আপনার কোনো অধিকার নেই আমাকে রাজাকারের বাচ্চা বলার।  আমি একটা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান।  আমি একটা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আপনি আমাকে কোন সাহসে রাজাকার বলেন। ’

এ সময় শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, ‘আপনার ব্যবহারের দেখে আমি এ কথা বলেছি।’এ কথা শুনে দীপ্তি চৌধুরী আবারও রেগে যান। পরে পরিস্থিতি খারাপ হওয়ায় বিএনপি নেতা গোলাম মাওলা রনি এসে বিচারপতি মানিককে নিয়ে অনুষ্ঠান সেট থেকে চলে যান।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছড়িয়েছে পরেছে। অনেকেই ক্যাপশনে যে অংশটুকু আপনাদের দেখা হয়নি লিখে শেয়ার ও দিচ্ছেন। 

জানা গেছে, দীপ্তি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নৃবিজ্ঞান বিভাগে স্নাতক করছেন। ২০১৬ সালে চ্যানেল আইয়ের ‘স্বর্ণ কিশোরী’ নামের একটি অনুষ্ঠান দিয়ে উপস্থাপনা শুরু তার। এরপর চ্যানেলটির তারকা কথনসহ বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনা করতে দেখা গেছে।