০১ আগস্ট ২০২৪, ১৪:৫০

‘বিদায়’ স্ট্যাটাস দিয়ে ঘণ্টাখানেক পর ডিলিট অতিরিক্ত পুলিশ সুপারের

  © সংগৃহীত

ফেসবুকে বিদায় স্ট্যাটাস দিয়ে বাংলাদেশ পুলিশকে বিদায় জানিয়েছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হোসেন দিপু। পরে তার এই স্ট্যাটাসটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ঘণ্টাখানেক পর আর খুঁজে পাওয়া যায়নি।

পরে তিনি আরেকটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, দুঃখিত, আমার ফেসবুক আইডিটি হ্যাক হয়ে গিয়েছিল। এই মাত্র আইডি রিকভার করা সম্ভব হয়েছে।

এর আগে আজ বৃহস্পতিবার (১ আগষ্ট) দুপুর ২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার হোসেন দিপু তার ব্যাক্তিগত আইডি থেকে এ স্ট্যাটাস দেন।

হোসেন দিপু তার ফেসবুক স্ট্যটাসে লিখেছিলেন, ‘বিদায় বাংলাদেশ পুলিশ, বিদায় বাংলাদেশ সিভিল সার্ভিস’

এই কর্মকর্তার আইডিতে গিয়ে দেখা যায়, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ছিলেন। যদিও পুলিশের এ কর্মকর্তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

এ বিষয়ে জানতে এই কর্মকর্তার সাবেক কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইকবাল হোছাইনের সাথে যোগাযোগ করা হয়। তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, হোসাইন দিপু আমাদের ব্যাচমেট ছিলেন। আজ থেকে ৫/৬ বছর আগে ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালন করেছেন। এরপর আরো অনেক জায়গায় দায়িত্ব পালন করেছেন। কিন্তু ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর আমরাও যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু রিচ করা যাচ্ছে না। যোগাযোগ করতে পারলে সত্য-মিথ্যা জানতে পারবো।