‘সাংবাদিক নয়, দেখে মনে হয় টিকটকার’

  © টিডিসি ফটো

সাইলেন্সার ছেড়ে দিয়ে এবং সাংবাদিকের স্টিকার লাগিয়ে মোটরসাইকেল দ্রুত গতিতে চালাতে গিয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের হাতে আটক হয়েছেন ‘ম্যাজিক বাংলা’ নামে ভুঁইফোড় একটি টিভির সাংবাদিক। আজ সোমবার (৮ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রাজধানী হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে এ ঘটনা ঘটেছে।

ভুঁইফোড় ওই টিভির সাংবাদিক পরিচয় দেয়া ওই ব্যক্তির নাম রায়হান। এসময় প্রথমে সাংবাদিকের সিও পরিচয় তারপর সব-এডিটর, সর্বশেষ তিনি এডিটর পরিচয় দিয়ে এক পর্যায়ে আন্দোলনকারীদের হাতে আটক হয়েছেন। এসময় আন্দোলনকারী শিক্ষার্থীরা তার বাইকের সাংবাদিক স্টিকার খুলে হেলমেটে লাগিয়ে দেয়। পরে অবশ্যই তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

আন্দোলনকারীরা জানান, ম্যাজিক টিভি বলে কোনো টিভি বা পোর্টালের নাম আগে কখনো শুনিনি, আজ প্রথম শুনলাম। তার আইডি কার্ডে সিও লেখা, পরে সে ভুল পরিচয় দেন। তাছাড়া তার দুইটা আইডি কার্ডে দু’রকম ছবি। তারা বলেন, তাকে দেখে সাংবাদিক মনে হয় না, টিকটকার মনে হয়।

এ বিষয়ে সাংবাদিক পরিচয় দেয়া রায়হান বলেন, এটা আমার নিজস্ব পোর্টাল। এই পোর্টালের মালিক আমি। আমি অনলাইন পোর্টালের সাংবাদিক। তার অফিস কোথায় জানতে চাইলে তিনি বলেন, আমার কোনো অফিস নাই।


সর্বশেষ সংবাদ