০৭ জুলাই ২০২৪, ০৯:০৯

স্ত্রীকে পরকীয়া প্রেমিকের ঘরে তুলে দুধ দিয়ে গোসল স্বামীর

স্ত্রীকে প্রেমিকের ঘরে তুলে দুধ দিয়ে গোসল স্বামীর  © ভিডিও থেকে নেওয়া

চুয়াডাঙ্গার দর্শনায় নিজের স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে গোলাপ ফুল মেশানো দুধ দিয়ে গোসল করে আলোচনায় এসেছেন সিকেন্দার আলী নামের এক যুবক। শনিবার (৬ জুলাই) দর্শনার বেগমপুর ইউনিয়নের নেহালপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। সিকেন্দার আলী পেশায় একজন ট্রাক্টর চালক। তার এই দুধ ও গোলাপ ফুল দিয়ে গোসল করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পেশাগত কারণে ১০ বছরের বেশি সময় ধরে সিকান্দারকে নিজ এলাকার বাইরে অবস্থান করতে হয়। এই সুযোগে তার স্ত্রীর এক আত্নীয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর আগে একবার বাড়ি থেকে পালিয়েও যান দুজন। বিষয়টি সে সময় পারিবারিকভাবে নিষ্পত্তি করে ওই নারীকে স্বামীর সংসারে ফিরিয়ে আনা হয়। গত বুধবার সন্ধ্যায় বাড়িতে ফিরে স্ত্রীকে আবারও সেই প্রেমিকের সঙ্গে দেখতে পান সিকেন্দার। এরপর স্ত্রীর প্রেমিক পালিয়ে যান। পরে স্ত্রীকে সঙ্গে করে তার প্রেমিকের বাড়িতে উপস্থিত হন সিকান্দার। ওই রাতেই স্ত্রী সিকান্দারকে তালাক দিয়ে তার প্রেমিককে বিয়ে করেন।

সিকান্দার বলেন, নাবালক ৩ সন্তানের কথা ভেবে স্ত্রীকে দফায় দফায় ক্ষমা করে দিয়েছি। এরপরও সংশোধন না হওয়ায় এবার বাধ্য হয়ে তাকে পছন্দের মানুষের বাড়িতে তুলে দিয়ে এসেছি এবং নিজে দুধ দিয়ে গোসল করে ‘পাপমুক্ত’ হয়েছি।
 
বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক চলছে। এরপর স্বামী নিজেই তার স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়েছেন বলে শুনেছি। পরে বাড়িতে এসে সিকেন্দর দুধ দিয়ে গোসল করেছেন।