০৬ জুলাই ২০২৪, ২১:৩৮

খালেদা জিয়ার আরোগ্য কামনায় শাহজালালের মাজারে ইউট্যাবের দোয়া মাহফিল

খালেদা জিয়ার আরোগ্য কামনায় শাহজালালের মাজারে ইউট্যাবের দোয়া মাহফিল  © সংগৃহীত

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা এবং দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) এর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা।

শনিবার (৬ জুলাই) বাদ আসর সিলেটে হযরত শাহজালাল (রহ.) মাজারে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে খালেদা জিয়ার দ্রুত শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও ইউট্যাবের মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খানের উপস্থিতিতে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট সিটি করপোরেশেনের সাবেক মেয়র  আরিফুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের শামীম, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহম্মেদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, ইউট্যাব শাবিপ্রবি ইউনিটের সভাপতি অধ্যাপক ড. মো. সাজেদুল করিম, সহ-সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ ইকবাল, অধ্যাপক মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক ড. রেজোয়ান আহমেদ, শাবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, অধ্যাপক ড. মো. আব্দুর রহিম, অধ্যাপক ড. মো. মাহবুবুর রশিদ, অধ্যাপক ড. ইফতেখার আহমেদ, অধ্যাপক ড. পাবেল শাহরিয়ার, অধ্যাপক ড. মাসুদ আলম, অধ্যাপক ড. রবিউল ইসলাম, অধ্যাপক ড. শাহাবুল হক, অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী, অধ্যাপক ড. সাঈদ আহমেদ, ড. মনযুর উল হায়দার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. সিদ্দিকুল ইসলাম, অধ্যাপক ড. মো. সামিউল আহসান তালুকদার তুষার, অধ্যাপক ড. মো. কাওছার হোসেন, ড. মো. জসিম উদ্দিন আহমেদ, সাংবাদিক খালেদ হোসেনসহ বিভিন্ন পেশাজীবীর সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টান্ন বিতরণ করা হয়।