মতিঝিল থেকে কারওয়ান বাজার মেট্রোরেল চলাচল বন্ধ

মেট্রোরেল
মেট্রোরেল  © ফাইল ফটো

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঝড়ে মেট্রোরেল চলাচলের রাস্তায় গাছ উপড়ে পড়ায় মতিঝিল থেকে কারওয়ান বাজার পর্যন্ত মেট্রোরেল চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। তবে কারওয়ান বাজার থেকে উত্তরা উত্তর স্টেশন পর্যন্ত আসা-যাওয়া করছে ট্রেনটি।

আজ সোমবার (২৭ মে) বিকাল ৫টা ৪৫ মিনিটে কারওয়ান বাজার স্টেশনে আসা মেট্রোরেল মতিঝিল অভিমুখে যায়নি। এতে শাহবাগ, সচিবালয় ও মতিঝিলগামী যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

এ সময় কারওয়ান বাজার স্টেশনে মাইকিংয়ে ঘোষণা করা হয়, বৈরী আবহাওয়া ও যান্ত্রিক ত্রুটির কারণে যাত্রা বিলম্ব হবে। পরে আবার বলা হয়, কারওয়ান বাজার পর্যন্ত মেট্রোরেল চলাচল করবে, মতিঝিল পর্যন্ত যাবে না। তবে কখন পর্যন্ত এই সেবা ব্যাহত থাকবে তা বল হয়নি।

এদিকে সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এক বিজ্ঞপ্তিতে জানায়, এখন উত্তরা থেকে কারওয়ান বাজার পর্যন্ত মেট্রোরেল নিয়মিত চলাচল করছে রয়েছে। তবে শাহবাগ-সচিবালয় মেট্রোরেল স্টেশনের মাঝামাঝি স্থানে ভায়াডাক্টের উপর ঝড়ে গাছের ডাল এবং মতিঝিল স্টেশন সংলগ্ন এলাকায় সোলার প্যানেল পড়ায় এই অংশে মেট্রোরেল চলাচল আপাতত বন্ধ আছে। শিগগির চালুর চেষ্টা চলছে বলে জানায় ডিএমটিসিএল।


সর্বশেষ সংবাদ