২২ মে ২০২৪, ১২:৩৯

বান্দরবানে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৬

ট্রাক দুর্ঘটনা  © টিডিসি ফটো

বান্দরবানের লামায় শ্রমিক বহনকারী একটি ট্রাক উল্টে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৬ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে এ ঘটনায় নিহত এবং আহতদের পরিচয় শনাক্ত করা যায়নি। খবর পাওয়া পর্যন্ত আহতদের উদ্ধার করে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বুধবার (২২মে) সকাল ৭টা ১৫ মিনিটে ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এই ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ফাইতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক। তিনি জানান, ট্রাকটি রাস্তা ঢালাইয়ের কাজে শ্রমিক নিয়ে যাচ্ছিল। তবে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ ও নিহতদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শ্রমিক সর্দার বদি আলম জানান, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালাই কাজে যাচ্ছিলেন তারা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল। বদরটিলা এলাকায় বড় পাহাড়ে উঠার পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়ির চাপা পড়ে ঘটনাস্থলে ২ জন মারা যায়। আরও ৬ জন শ্রমিক আহত হয়। তারা সকলে চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা।

দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহতের বিষয়টি নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজ। তিনি বলেন, খবর পাওয়ামাত্র পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করেছি। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া রাস্তা থেকে গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হচ্ছে।