নির্বাচনে হারবে জেনেই বিএনপি ভোট বর্জন করে

ভোট দিচ্ছেন শাজাহান খান
ভোট দিচ্ছেন শাজাহান খান  © ফাইল ছবি

কোন নির্বাচনে জয়লাভ করতে পারবে না জেনেই উপজেলা পরিষদের ভোট বর্জন করেছে বিএনপি। বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট প্রয়োগ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান। তিনি আরও দাবি করেন, বর্তমানে বিএনপির মাঝে কোন রাজনৈতিক স্থিতিশীলতা নেই। 

দেশে ভোট ও ভাতের লড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত করেছেন উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলেই এদেশে ভোটের রাজনীতির চর্চা শুরু হয়। আর বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল ভোট বর্জন করে মানুষের অধিকার হরণ করে। তারা শুধু মিধ্যাচার করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এসময় শাহজাহান খান সদর উপজেলা পরিষদে তার বড় ছেলে আসিবুর রহমান খানের রাজনৈতিক কর্মকাণ্ড তুলে ধরেন।

জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের বড় ছেলে আসিবুর রহমান আসিব খান এবং শাজাহান খানের চাচাতো ভাই ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট দুজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

 

সর্বশেষ সংবাদ