০৬ এপ্রিল ২০২৪, ১২:০৯

ইতালিতে ঝগড়া নিয়ে কিশোরগঞ্জে সংঘর্ষ, নিহত ১

কিশোরগঞ্জের অষ্টগ্রামে বর্তমান ও সাবেক দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে এখতার মিয়া (৫০) নামে একজন নিহত এবং পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম এক্তার মিয়া (৪৯)। তিনি ওই গ্রামের ছমেদ আলীর ছেলে।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ও সাবেক চেয়ারম্যান মুক্তার খা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আনোয়ার চেয়ারম্যানের এক ভাই ও মুক্তার খার এক বিয়াই ইতালিতে থাকেন। সম্প্রতি পাওনা টাকা নিয়ে ইতালিতে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জেরে শুক্রবার বিকেলে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে একতার মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় তিন পুলিশসহ উভয়পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।