মেয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় বান্ধবীকে ডেকে বাবা-মায়ের মারধর

থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী

কালিয়াকৈর থানা
কালিয়াকৈর থানা   © সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে মেয়ের বান্ধবী ১০ম শ্রেণির শিক্ষার্থী জুথি আক্তার মীমকে মাথার চুল কেটে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৮ মার্চ) ঘটনাটি ঘটেছে উপজেলার রুপনগর এলাকায়। ওই ঘটনায় চুল কেটে দেওয়া শিক্ষার্থীর বাবা এনামুল হক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে  জানা যায়, কালিয়াকৈরের রুপনগর এলাকায় এনামুল হক স্ত্রী এবং মেয়ে জুতি আক্তার মীমকে নিয়ে বসবাস করে আসছে। এনামুল হকের মেয়ে জুথি আক্তার মীম সফিপুর আরকে মডেল ল্যাবরেটরি স্কুলের ১০ম শ্রেণিতে লেখাপড়া করে। একই স্কুলে একই ক্লাসে তাদের পাশের বাসার মশিউর রহমানের মেয়ে মারিয়া আক্তারও লেখাপড়া করে। একই জায়গায় বাসা এবং একই ক্লাসে লেখাপড়া করার সুবাধে মারিয়ার আক্তার এবং জুথি আক্তার প্রতিদিন একই সাথে স্কুলে যেতো। গত এক মাস আগে মারিয়া আক্তার প্রেমের সম্পর্কের টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। 

গত ৩ মার্চ বিকেল ৫টার দিকে মারিয়া আক্তারের খোঁজ জানতে তার পরিবারের লোকজন মেয়ের বান্ধবী জুথি আক্তারকে বাসায় ডেকে নেন। পরে মেয়ে কোথায় আছে জানার জন্য জুথি আক্তারকে চাপ প্রয়োগ করে। কিন্তু জুথি আক্তার যতটুক জানে তা বলে দেয়। এতে সন্তুষ্ট হয়নি মারিয়ার বাবা-মা। পরে আরো তথ্য জানার জন্য জুথি আক্তারকে গালাগালসহ তাকে  বেধম মারপিট করে। একপর্যায়ে মারিয়ার বাবা মশিউর রহমান এবং মা সোলতানা সীমা ক্ষিপ্ত হয়ে জুথি আক্তারের মাথার চুল কেটে দেয়। মারধর এবং চুলকাটার পর জুথি অজ্ঞান হয়ে পড়লে স্থানীরা জুথিকে উদ্ধার করে তার বাসায় নিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করে।  

এ ঘটনায় জুথি আক্তারের বাবা এনামুল হক গত ৪ মার্চ মশিউর রহমান এবং সোলতানা সীমাকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জুথি আক্তারের বাবা এনামুল হক বলেন, মশিউর রহমানের মেয়ে প্রেম করে একটি ছেলের সঙ্গে পালিয়ে গেছে। কিন্তু মারিয়ার বাবা-মা তার মেয়ের খোঁজ খবর নিতে আমার মেয়েকে বাসায় ডেকে নিয়ে বেধম মারপিট করে। একপর্যায়ে তারা আমার মেয়ের মাথার চুল কেটে দিয়েছে।  
 
মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 


সর্বশেষ সংবাদ