র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

নরসিংদীর রায়পুরায় মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের ওপর হামলার শিকার হয়েছে র‌্যাব। এ সময় হামলাকারীরা র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে আহত করে ইউনুস আলী (৪০) নামে এক মাদক মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ইমরান হোসেন (৩৫) নরসিংদী র‍্যাব-১১ এর সদস্য। তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। পলাতক আসামি ইউনুস আলী (৪০) সোনাকান্দী গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে নরসিংদীর সহকারী পুলিশ সুপার আফসান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাব-১১ এর একটি যৌথ দল মাদকবিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। এ সময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলীকে আটকের পর নিয়ে আসার সময় তার আত্মীয়স্বজন ও তার পক্ষের লোকজন ব্যারিকেড দিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। হামলাকারীদের অস্ত্রের কোপে ইমরানের মাথা ও হাত জখম হয় বলে জানান তিনি। পরে তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‌্যাবের মাদকবিরোধী অভিযানে আসামি ধরে নিয়ে আসার সময় তাদের ওপর হামলা হয়েছে। এতে তিন র‌্যাব সদস্য আহত হয়েছে। র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


সর্বশেষ সংবাদ