‘নৌকায় ভোট না দিলে সোজা করে দেওয়ার হুমকি, প্রার্থীকে শোকজ

আ কা ম সরওয়ার জাহান বাদশা
আ কা ম সরওয়ার জাহান বাদশা  © ফাইল ছবি

নৌকায় ভোট না দিলে সোজা করে দেওয়ার হুমকির ঘটনায় কুষ্টিয়া-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। বুধবার (২৭ জুলাই) কুষ্টিয়া-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান এ শোকজ নোটিশ পাঠান।

কুষ্টিয়া-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আসাফ-উদ-দৌলা আগামী শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে নৌকার প্রার্থী আ ক ম সরওয়ার জাহান বাদশাহকে সশরীরে আদালতে হাজির শোকজের জবাব দিতে বলেছেন।

উল্লেখ্য, গত সোমবার (২৫ ডিসেম্বর) রাতে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নে নির্বাচনী পথসভায় কুষ্টিয়া-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাদশাহ নৌকা প্রতীকে ভোট না দিলে ভোটারদের দেখে নেওয়ার হুমকি দেন। তার ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে নৌকা প্রতীকের প্রার্থী বাদশাহ বলেন, ‘যার মনে যাই থাকুক না কেন, নৌকা মার্কায় বাদশাকে ভোট দিতেই হবে। এর কোনো বিকল্প নাই। দুয়েকজন উল্টাপাল্টা করছে। আজকের পরে যদি উল্টাপাল্টা কথা আর শুনি, তাহলে সোজা করে দেব। এটা মনে রাইখেন’।

ভিডিওতে তাকে আরও বলতে শোনা যায়, ‘আমি কে আপনারা চিনেন এবং জানেন। আমি বেশি কথা বলব না। আমার এখানে যারা আছে ভোট আমাকে দিতে হবে পরিষ্কার কথা। কীভাবে ভোটকেন্দ্রে যাবেন, কীভাবে ভোট দেবেন এবং আমাকে ৫০ শতাংশ ভোট দিতেই হবে। এই মরিচা-ফিলিপনগরে (বাদশার নির্বাচনী এলাকার দুটি ইউনিয়নের নাম) আমি ভোট চাইতে আসব না। এখানকার মানুষের আমাকে নিজ দায়িত্বে ভোট দিতে হবে। ’


সর্বশেষ সংবাদ