নির্বাচনী সফরে শেখ হাসিনা শ্বশুরবাড়ি যাচ্ছেন কাল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © ফাইল ছবি

চলমান নির্বাচনী সফরে আগামীকাল মঙ্গলবার রংপুরের পীরগঞ্জ সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে তিনি নির্বাচনী জনসভায় যোগ দেওয়ার পাশাপাশি স্বামীর কবর জিয়ারতসহ নিকট আত্মীয়দের সঙ্গে সময় কাটানোর কথা রয়েছে।

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজ সাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচারণা। শেখ হাসিনাকে বরণ করার অপেক্ষায় আছেন তার শ্বশুরবাড়ির এলাকার লোকজন।  

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বলেন, সকালে বিমানযোগে সৈয়দপুর এসে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভা শেষে গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: ইশতেহার ঘোষণার আগে তরুণদের মতামত নিলেন শেখ হাসিনা

ফতেহপুরে স্বামীর কবর জিয়ারত করবেন এবং নিকট আত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করে সময় কাটাবেন তিনি (শেখ হাসিনা)। এরপর বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি—জানান তিনি।

সোমবার বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শনকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পীরগঞ্জের বধূমাতা, সজীব ওয়াজেদ জয়ের পিতৃভূমি এ পীরগঞ্জ। আগামীকাল শেখ হাসিনা এ পীরগঞ্জে আসবেন। প্রধানমন্ত্রী আগমন উপলক্ষ্যে পুরো পীরগঞ্জে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আগামীকাল ঐতিহাসিক সমাবেশ হবে, ব্যাপক জনসমাগম হবে।  

প্রধানমন্ত্রীর জনসভা প্রসঙ্গে স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, গত ১৯ নভেম্বর পীরগঞ্জের নেতাকর্মীদের টেলিফোনে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন তিনি (শেখ হাসিনা) পীরগঞ্জে আসবেন। জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে।  

পীরগঞ্জ থেকে আওয়ামী লীগের এ মনোনীত প্রার্থী বলেন, এখানে লাখ লাখ মানুষের আগমন ঘটবে। প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জসহ গোটা রংপুর বিভাগে অনেক উন্নয়ন করেছেন। বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেল হিসেবে পরিণত করেছেন। প্রিয় নেত্রীকে এক নজর দেখতে জনসভা জনসমুদ্রে পরিণত হবে।


সর্বশেষ সংবাদ