ছাত্রলীগের এক কমিটি থেকে নৌকার টিকিট পেলেন ৩ জন

ইচ এম বদিউজ্জামান সোহাগ, বিপ্লব হাসান পলাশ, ময়েজ উদ্দিন শরীফ
ইচ এম বদিউজ্জামান সোহাগ, বিপ্লব হাসান পলাশ, ময়েজ উদ্দিন শরীফ  © টিডিসি ফটো

আগামী ৭ জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৯৮ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। সেখানে ছাত্রলীগের কেন্দ্রীয় এক কমিটি থেকে ৩ জন নৌকার টিকিট পেয়েছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। 

উল্লেখ্য ছাত্রলীগের ২৭তম জাতীয় সম্মেলনে ছাত্রলীগের সভাপতি হিসেবে নির্বাচিত হয় এইচ এম বদিউজ্জামান সোহাগ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয় সিদ্দিকী নাজমুল আলম। ১১ জুলাই ২০১১ সালে গঠিত ছাত্রলীগের এই কমিটিকে সোহাগ -নাজমুল কমিটি বলা হয়। এই কমিটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের  ৩ জন এবার নৌকার মনোনয়ন পেয়েছেন।

মনোনয়ন প্রাপ্ত ৩টি আসন হলো, বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনে নৌকা পেয়েছেন ছাত্রলীগের এই কমিটির কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। হবিগঞ্জ-২ আসনে মনোনয়ন পেয়েছেন এই কমিটির আইন সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ। কুড়িগ্রাম-৪ আসনে মনোনয়ন পেয়েছেন এই কমিটির উপ-আইন সম্পাদক অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ। 

বিষয়টি নিয়ে জানতে চাইলে ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক তারেক রহমান এলিট দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ছাত্রলীগের কর্মীরা শেখ হাসিনার আসল কর্মী। তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে। তারা দেশ ও জাতির জন্য স্বার্থের উর্ধ্বে উঠে কাজ করবে। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ছাত্রলীগের সাবেক নেতাদের মূল্যায়ন করার জন্য।  


সর্বশেষ সংবাদ