প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোক হেলথ কেয়ারের আলোচনা-দোয়া মাহফিল

আলোক হেলথ কেয়ারের আলোচনা সভা ও দোয়া মাহফিল
আলোক হেলথ কেয়ারের আলোচনা সভা ও দোয়া মাহফিল  © টিডিসি ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলাস্থ একটি কমিউনিটি সেন্টারে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় বেলুন উড্ডয়ন, কেক কাটা, আনন্দ র‌্যালির আয়োজন, গরীব দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন ও সকলের জন্য খাবার বিতরণও করা হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলোক হেলথ কেয়ার লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো: লোকমান হোসেনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান। অনুষ্ঠানের উদ্বোধন করেন ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু।

এসময় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক মো: জামিলুর রহমান মিরন, দপ্তর সম্পাদক মো: খোরশেদ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সৈয়দ মাহমুদ তারেক পুলু, যুব ক্রীড়া সম্পাদক মো: এহসানুল ইসলাম (সর্দার আজাদ), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান মিয়া। 

এসয় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ঘাটাইল উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


সর্বশেষ সংবাদ